• রাত ১১:১২ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা
সোনারগাঁয়ে দেশী অস্ত্রসহ তিন ডাকাত আটক

সোনারগাঁয়ে দেশী অস্ত্রসহ তিন ডাকাত আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো তিন ডাকাতকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে তাদের মহাসড়ক থেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে তিনটি ছোড়া উদ্ধার করা হয়। এর আগে গত বুধবার রাতে আফিয়া সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে ডাকাতি করার সময় তিন এসএসসি পরিক্ষার্থীকে আটক করে পুলিশের সোর্পদ করে এলাকাবাসী।

আটককৃতরা হলো, লিমন মিয়া (২০) পিরোজপুর ইউপির ভবনাথপুর গ্রামের তাওলাদ সরকারের ছেলে, রিফাত (২৩) পৌরসভার সাহাপুর এলাকার মৃত আঃ মজিদের ছেলে ও মোঃ জসিম মোগরাপাড়া ইউপির হাবিবপুর গ্রামের জাকির হোসেনের ছেলে।

সোনারগাঁ থানার এসআই আঃ হক সিকদার জানান, গত বুধবার রাতে আফিয়া সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে ডাকাতি করার সময় তিন এসএসসি পরিক্ষার্থীকে আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লিমন, রিফাত ও জসিমকে আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত দেড় ফুট লম্বা তিনটি ছোড়া উদ্ধার করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution